Adobe Illustrator CC 2017 64 bit Free Download And Life Time Free Use

Adobe Illustrator cc 2017


Adobe Illustrator CC 2017 64 bit Free Download

Click on the below button to start Adobe Illustrator CC 2017 64 bit Free Download. This is the complete offline installer and standalone setup for Adobe Illustrator CC 2017 64 bit. This would be compatible with 64-bit windows.

Adobe Illustrator cc 2017


অ্যাডোব ইলাস্ট্রেটর দিয়ে ভেক্টর ডিজাইন তৈরি করুন

অ্যাডোব ইলাস্ট্রেটর হল একটি গ্রাফিক ডিজাইন সফটওয়্যার, যা সব ধরনের ডিজাইনের উপাদান, লোগো, ভেক্টর, ইলাস্ট্রেশন এবং আরও অনেক কিছু তৈরিতে ব্যবহৃত হয়। পণ্যটি একটি বহুল ব্যবহৃত প্রোগ্রাম এবং ডিজাইনার এবং চিত্রকরদের জন্য একটি সফটওয়্যার। অ্যাডোব ইলাস্ট্রেটর ডিজাইনারদের উচ্চমানের, হাই ডেফিনিশন ইলাস্ট্রেশন তৈরি করতে দেয় যা পেশাদার দেখায়। প্রোগ্রামটি ডেস্কটপ বা ট্যাবলেটে ব্যবহার করা যেতে পারে এবং সাবস্ক্রিপশনের ভিত্তিতে পাওয়া যায়।

সহজেই লোগো ডিজাইন করুন


অ্যাডোব ইলাস্ট্রেটর গ্রাফিক ডিজাইনারদের জন্য ব্যবহারযোগ্য একটি সফটওয়্যার এবং সব ধরনের ভেক্টর গ্রাফিক্সের জন্য দারুণ। এআই -এর বিভিন্ন সরঞ্জাম অনন্য শিল্পকর্ম তৈরির প্রক্রিয়াকে সহজতর করে। কিছু প্রধান বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে লোগো ডিজাইনের টুলস, যেখানে ডিজাইনাররা আকৃতি একত্রিত করতে পারে এবং ম্যানিপুলেট করতে পারে, লোগো ডিজাইন একটি রোডম্যাপ দিয়ে শুরু করতে পারে, সহজেই হাতে আঁকা 2D ডিজাইন স্ক্যান করতে পারে, একটি সম্পূর্ণ রঙ প্যালেট থেকে বেছে নিতে পারে এবং 16,000 অপশন থেকে নিখুঁত ফন্ট বেছে নিতে পারে। ।

সৃজনশীল নতুন ওয়ালপেপার তৈরি করুন

এআই এর সাহায্যে, পেশাদার ওয়ালপেপার ডিজাইন তৈরির জন্য সহজেই ছবি, নেট থেকে ছবি, বা স্ক্যান করা হাতে আঁকা স্কেচ অন্তর্ভুক্ত করুন। ডেস্কটপের মাত্রা অনুসারে গ্রাফিক্স তৈরি করুন, ছবিটিকে আরও আকর্ষণীয় দেখানোর জন্য অনন্য ভেক্টর ডিজাইন তৈরি করুন এবং কন্টেন্ট কার্যকরভাবে প্রকাশ করার জন্য সঠিক ফন্ট নির্বাচন করুন। টাইপোগ্রাফি টুলটি আপনার ওয়ালপেপার ডিজাইনে অন্তর্ভুক্ত করার জন্য দুর্দান্ত এবং এটি শুরু থেকেই একটি ওয়ালপেপার তৈরি করা স্বজ্ঞাত। এই নির্দিষ্ট ফাংশনের জন্য, একজনকে একজন পেশাদার গ্রাফিক ডিজাইনার হওয়ার দরকার নেই, এবং অ্যাডোব ইলাস্ট্রেটর সম্পর্কে একটি টিউটোরিয়াল দেখলে আপনি একটি সহজ, কাস্টমাইজড ওয়ালপেপার ডিজাইন তৈরি করতে পারবেন।

ডিজাইনারদের জন্য অনেক দুর্দান্ত সরঞ্জাম

অ্যাডোব ইলাস্ট্রেটর ডিজাইনারদের জন্য অনন্য কিছু তৈরির জন্য অনেকগুলি সরঞ্জাম সরবরাহ করে। এর মধ্যে কিছু হ্যান্ড লেটারিং ডিজাইন, আইকন ডিজাইন, ইনফোগ্রাফিক ডিজাইন, ব্যানার ডিজাইন, চার্ট ডিজাইন এবং আরও অনেক কিছু অন্তর্ভুক্ত। এই সরঞ্জামগুলি ব্যবহার করে, ডিজাইনাররা সবকিছু এবং সবকিছু তৈরি করতে পারে। একটি ভেক্টর গ্রাফিক তৈরির জন্য সরঞ্জামগুলি স্বজ্ঞাত এবং নিখুঁত।

মাল্টি-টাস্কিং এবং টিমওয়ার্ক একটি হাওয়া


এআই ব্যবহার করে, আপনি বহু-মাত্রিক নকশা তৈরি করতে পারেন, অথবা একসাথে একাধিক প্রকল্পে কাজ করতে পারেন। অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউডের সংহতকরণের সাথে দলে কাজ করাও সুবিধাজনক হয়েছে যেখানে এআই ফাইলগুলি সহযোগিতার জন্য সংরক্ষণ করা যায়। এটি দ্রুত পাল্টানোর সময়, এবং নকশা কাজের নিরবিচ্ছিন্ন ভাগযোগ্যতা নিশ্চিত করে।

আইপ্যাডের জন্য অনন্য বৈশিষ্ট্য

আইপ্যাডের জন্য এখন একটি ইলাস্ট্রেটর রয়েছে, এবং ডিভাইসের জন্য কিছু নির্দিষ্ট বৈশিষ্ট্য রয়েছে, যা বিশেষভাবে আইপ্যাডের কার্যকারিতার জন্য ডিজাইন করা হয়েছে। অ্যাপল পেন্সিল ব্যবহার করে ইলাস্ট্রেশন তৈরি করা যায়, যেখানে ইলাস্ট্রেটররা প্রোগ্রামটিতে ফ্রি-হ্যান্ড ড্র করতে পারে। বেশ কয়েকটি নকশা সরঞ্জাম ব্যবহার করে, ফ্রি স্টাইল হাতে আঁকা চিত্রগুলি পেশাদার ডিজিটাল ডিজাইনে রূপান্তরিত হতে পারে। আইপ্যাডেও, আর্টওয়ার্কগুলি অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউডে সংরক্ষণ করা যেতে পারে, যে কোনও জায়গা থেকে এবং যে কোনও ডিভাইসে অ্যাক্সেসযোগ্য হতে পারে।

কিভাবে অ্যাডোব ইলাস্ট্রেটর বিকল্পের সাথে তুলনা করে?

এআই এর সবচেয়ে সুস্পষ্ট বিকল্প হল অন্যান্য কম জনপ্রিয় গ্রাফিক ডিজাইন প্রোগ্রামের মধ্যে ফটোশপ, কোরেল ড্র, ইঙ্কস্কেপ, ইঙ্কডিজাইন, প্রোক্রেট। এআই এবং ফটোশপের মধ্যে প্রধান পার্থক্য হল এআই ভেক্টর দিয়ে ডিজাইন করে, যখন ফটোশপ পিক্সেলে কাজ করে। সুতরাং, এআই -এর নকশাগুলি কোনও স্কেলে তীক্ষ্ণতা হারায় না, যখন ফটোশপ ডিজাইনগুলি এমন স্কেলে পিক্সেলেট করতে পারে যা ডিজাইনটি তৈরি করা হয়েছে তার চেয়ে বেশি, যার ফলে ছবিটি ঝাপসা দেখাচ্ছে। ফটোশপ টেমপ্লেট তৈরিতে ভাল, যখন ইলাস্ট্রেটর স্কেলেবল ভেক্টর ফাইল তৈরি করা ভাল।

অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউড প্রোগ্রামের জন্য একটি বড় বর, যা সহযোগিতা অনেক সহজ করে তোলে। কোরেল ড্র বা ইঙ্কডিজাইনের মতো অন্যান্য প্রোগ্রাম, ইলাস্ট্রেটর বা এমনকি ফটোশপের তুলনায় নমনীয়তা, সরঞ্জাম বা বহুমুখিতা প্রদান করে না।

AI এর কিছু চ্যালেঞ্জ আছে

প্রোগ্রাম, যদিও গ্রাফিক ডিজাইনারদের জন্য ব্যাপকভাবে স্বজ্ঞাত, এবং যে কেউ ইতিমধ্যে গ্রাফিক ডিজাইন প্রোগ্রাম ব্যবহার করেছে, পরম নতুনদের জন্য সেরা প্রোগ্রাম নয়। প্রোগ্রামটি চলার সময় অনেক CPU সম্পদ গ্রহণ করে, তাই এটি একটি দ্রুত প্রসেসর ব্যবহার করার জন্য সুপারিশ করা হয়। এটি উইন্ডোজের চেয়ে ম্যাক এবং আইপ্যাডে ভাল কাজ করে।

ইলাস্ট্রেটরের উপর চূড়ান্ত শব্দ

সামগ্রিকভাবে, অ্যাডোব ইলাস্ট্রেটর ভেক্টর ডিজাইনের জন্য গ্রাফিক ডিজাইন প্রোগ্রাম হিসাবে খুব ভাল কাজ করে। ব্যাপক ডিজাইন টুলস, টাইপোগ্রাফি ডিজাইন তৈরির সহজতা, অ্যাডোব ক্রিয়েটিভ ক্লাউডের সাথে ইন্টিগ্রেশন, অ্যাপল পেন্সিলের সাহায্যে আইপ্যাডে হ্যান্ড-ড্র করার ক্ষমতা, স্কেলেবল ভেক্টর লোগো আর্টওয়ার্ক তৈরি করা, এবং আরও অনেক সহায়ক বৈশিষ্ট্য, অ্যাডোব ইলাস্ট্রেটরকে গো-টু প্রোগ্রাম তৈরি করে ডিজাইনার।

যদিও সফটওয়্যারটি সম্পদ-ভারী এবং ফটোশপের সাথে ঘনিষ্ঠভাবে তুলনীয়, এটি আসলেই ডিজাইন সফটওয়্যারের মার্কেট লিডার। স্ন্যাপ টু গ্লাইফ (টেক্সট সহ ভেক্টরগুলি আরও ভালভাবে রচনা করার জন্য), ফটোশপের নথিগুলি ইলাস্ট্রেটরে এম্বেড করার জন্য বর্ধিত ক্লাউড ডকুমেন্ট, কালার থিম পিকার সহ রিকোলার আর্টওয়ার্ক। সামগ্রিকভাবে, অ্যাডোব ইলাস্ট্রেটর ডিজাইনারদের জন্য একটি সম্পদ এবং ভেক্টর ডিজাইনের জন্য আদর্শ।

Leave a Comment